বলিউড অভিনেত্রী উর্বশী ও নাসিম শাহ্‌ কেন আলোচনায় 

আবার সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপ এর মাধ্যমে আলোচনায় এসেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা ও পাকিস্তানের নতুন পেস বোলার নাসিম শাহ। গুঞ্জন উঠেছে যে, পাকিস্তানি পেসার নাসিম শাহ এবং বলিউড অভিনেত্রীর সাথে প্রেমের সম্পর্ক রয়েছে।

তাই চলছে আলোচনা, বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে গিয়েছিলেন উর্বশী, সেদিন খেলতে নামেন পাকিস্তানের তরুণ শেষ বোলার শানাসিম শাহ্‌। নাসিম শাহ এবং উর্বশীর ঐ ম্যাচের কিছু ভিডিও ক্লিপ কেটে একটি ভিডিও প্রকাশ করা হয় সোশ্যাল মিডিয়ায়। তবে বিপত্তি তখন আরো বেশি বেড়ে যায় যখন ওই ভিডিওটি আবার শেয়ার করা হয় উর্বশীর একাউন্ট থেকে। 

আর সেখানেই বিপত্তি ছবি মুহূর্তগুলোর এককরে একটি ভিডিওটি দেখে মনে হবে যেন মাঠ থেকে গ্যালারিতে বসে থাকা উর্বশীর মুখের দিকে তাকিয়ে মুচকি হাসছেন পেস বোলার নাসিম শাহ।

সম্প্রতি ভক্তদের বানানোর ভিডিও ইনস্টাগ্রম স্টরি যখন উর্বশীর একাউন্ট থেকে শেয়ার পর মুহূর্তেই বাইরের দুনিয়ায় ছড়িয়ে পড়ে।

এর পর তাদের দুজনকে জড়িয়ে গল্প ডালপালা মেলতে থাকে, অনেকেই মনে করেন যে তারা চুপিচুপি একে অপরের প্রেমে মগ্ন কিনা।

ফ্রী ফায়ার গেম খেললে কি ক্ষতি হয়?

নাসিম শাহ্‌র বক্তব্য

সে প্রশ্ন ছিল অনেকের, তবে এরই মধ্যে বিতর্কে জল ঢাললেন পাকিস্তানের ক্রিকেটার নাসিম শাহ্‌, এই ক্রিকেটার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন উর্বশী কে? সেটা তিনি জানেন না।

নাসিম শাহ্‌ আরো বলেন তারা কি জন্য এই ভিডিও ছেড়েছে সেটিও তার জানা নেই। এছাড়াও ক্রিকেট খেলা ছাড়া এখন অন্য কিছুর দিকে নজর দেওয়ার সময় তার নেই বলে জানান তিনি।

নাসিম শাহ্‌ পক্ষ থেকে এমন কড়া জবাবের পর উর্বশীকে নেয়ে নেট দুনিয়ায় হাসাহাসি আরো বেড়ে যায়।

উর্বশীর বক্তব্য

উর্বশী কে নিয়ে তৈরি হতে থাকে বিভিন্ন মিম, রিল। উর্বশী এই বিষয়ে নিজের ইনস্টাগ্রামে গোটা বিষয়টি স্পষ্ট করেছেন।

উর্বশী বলেন কে কারা কেন এই ভিডিও তৈরি করেছেন তিনি জানেন না। সরাসরি নাসিম শাহ এর কথা উল্লেখ না করে এই বলিউড অভিনেত্রী জানালেন ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিও আপলোড করা হয়েছে, তিনি এও বলেন তার অনুমতি ছাড়াই তার বন্ধুরা শেয়ার করেছে এই ভিডিও। এই ব্যাপারে তিনি কিছুই জানেন না।

অসাধু লোকদের দ্বারা তৈরি ও এডিট করা ভিডিও আমার অনুমতি ছাড়াই শেয়ার করেছিল, আমি সংবাদমাধ্যমের কাছে অনুরোধ করছি সেগুলো নিয়ে কোন সংবাদ যেন প্রকাশ না করে। আমার যারা ভক্ত ও সমর্থক রয়েছেন আপনাদের সকলকে ধন্যবাদ এবং অনেক ভালবাসা।

অবশ্য উর্বশীকে নিয়ে বিতর্ক এবারে প্রথম নয় ক্রিকেট তারকাদের সঙ্গে তাকে নিয়ে আলোচনা নতুন কিছু নয়। কেননা এর আগেও ভারতের উইকেটকিপার এবং ব্যাটসম্যান রিসব প্রান্তের সাথে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রি।

রিসব প্রান্ত অবশ্য দাবি করেছিলেন তার জন্য অপেক্ষায় ছিলেন উর্বশী, তাকে বহুবার ফোন করে দেখা করার অনুরোধ জানিয়েছে।

তবে উর্বশী রিসব প্রান্তের দাবীকে উড়িয়ে দিয়ে জানিয়েছিলেন নাম এবং খ্যাতির জন্য মানুষ কত পারে, এই ঘটনা তারই প্রমাণ।

অন্যদিকে আলোচনার বাইরে নেই নাসিম শাহ্‌, উর্বশী ছাড়াও বলিউডের আরেক অভিনেত্রী সুরভি জ্যোতির আলোচনায় এসেছেন তাকে নিয়ে। তাকে ও নাস্ম শাহ্‌ কে নিয়ে কথা লিখি হয়েছে। কিন্তু সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল বিখ্যাত টিভি সিরিয়াল নাগিন এর অভিনেত্রী সুরভি জ্যোতি নিয়ে পাকিস্তানের মিডিয়াতেও আলোড়ন সৃষ্টি হয়েছে।

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় রেজাল্ট দেখার নিয়ম কি?

এটাই প্রথম নয় ভারত পাকিস্তানের মধ্যকার ক্রিকেট এবং ক্রিকেটের বাইরে আলোচনা বিভিন্ন সময় চলে আসছে। যেমন এক সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা ভারতের বিখ্যাত টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। 

প্রতিদিন নিত্য নতুন খবর জানতে চোখ রাখুন আমাদের ফেসবুক পেইজে।

Leave a Comment